বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস

ছবি তোলাকে কেন্দ্র করে পিটুনিতে দুলাভাই নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় শ্যালকের মুঠোফোনে ছবি তোলাকে কেন্দ্র করে কিল, ঘুষি ও পিটুনিতে দুলাভাই আমির মশালচি (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১টার দিকে উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বারখাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমির মশালচি ওই গ্রামের রাজ্জাক মশালচির ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহত আমিরের মা রুপিয়া বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এলাকাবাসী ও থানা-পুলিশ সূত্র জানায়, আমির মশালচির শ্যালক শামীম হোসেন (১৫) একই গ্রামের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এক কিশোরীর ছবি মুঠোফোনে তুলতে গেলে ওই কিশোরী শামীমকে মারধর করে। এ সময় দুলাভাই আমির এগিয়ে গিয়ে ওই কিশোরীকে মার দেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই কিশোরীর ভাই ও স্বজনেরা এসে আমিরকে কিল, ঘুষি, চড়, থাপ্পড় মারেন ও লাঠি দিয়ে পেটাতে শুরু করেন। একপর্যায়ে আমির অসুস্থ হয়ে পড়েন। আমিরকে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যা ৬টার দিকে আমির মারা যান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com