শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত

ঘন কুয়াশার চাদরে মোড়া লালমনিরহাট

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে

ঘন কুয়াশার চাদরে ঢেকে গেছে লালমনিরহাট। ভোর থেকেই গুঁড়িগুঁড়ি বৃষ্টির মতো পড়ছে কুয়াশা। অনুভূত হচ্ছে তীব্র শীত। এতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষগুলো। এমনকি মহাসড়কগুলোতে হেডলাইট জ্বালিয়ে ধীরগতিতে চলছে যানবাহন।

সকালে সূর্যের দেখা মিললেও বেড়েছে কনকনে শীত। এদিকে জীবন-জীবিকার তাগিদে শীতকে উপেক্ষা করে পাতলা কাপড় পড়ে কাজের সন্ধানে বেড়িয়ে পড়েছে নিম্নআয়ের মানুষ।

jagonews24

সোমবার (১৪ নভেম্বর) কুড়িগ্রামের রাজারহাট কৃষি আবহাওয়া অফিসের তথ্য অনুযায়ী জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে, গত দুইদিন ধরে সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত ঘন কুয়াশায় ঢাকা থাকছে লালমনিরহাটের পাঁচ উপজেলা।

হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের আব্দুল বাকী (৭৬) বলেন, ঘন কুয়াশা হলে সবচেয়ে বেশি বিপদে পড়ে গরিব ও বৃদ্ধরা।

jagonews24

একই এলাকার নঈম উদ্দিন মিয়া ( ৮০) বলেন, গত তিন দিন ধরে শীত নেমেছে। পাতলা কাপড় পড়ে আছি আমাদের কম্বলের প্রয়োজন।

হাতীবান্ধা উপজেলার কৃষি উপসহকারী কৃষি অফিসার লতিফুল বারি বলেন, টানা এক সপ্তাহ ধরে ঘন কুয়াশা থাকলে শাক-সবজি ও মৌসুমি ফসলের ক্ষতি হবে।

jagonews24

এদিকে কুড়িগ্রামের রাজারহাট কৃষি আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা সবুর হোসেন বলেন, জেলায় আজকের সর্বনিম্ন তাপমাত্রা ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com