শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ভাত খাচ্ছিল ভাতিজা, কুপিয়ে মারলেন চাচা

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে নাইম মিয়া (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আব্দুল বারেক নামের ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রাজিবপুর ইউনিয়নের দেবেস্থান গ্রামে এ ঘটনা ঘটে।

শিশু নাইম ওই এলাকার নুরুল ইসলাম ওরফে কাদের মিয়ার ছেলে। আটক আব্দুল বারেক একই এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, আব্দুল বারেক দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। এজন্য গত ১০ বছর বাড়িতে তকে শিকলবন্দি করে রাখা হয়। আনুমানিক তিন মাস আগে আব্দুল বারেক শিকল খুলে পালিয়ে যান।

শনিবার দুপুরে তিনি বাড়িতে ফিরে এলেও তাকে কেউ দেখেননি। তার কিছুক্ষণ আগে শিশু নাইমকে তার মা ঘরে ভাত খেতে দিয়ে পুকুর পাড়ে যান। এ সময় আব্দুল বারেক একটি দা দিয়ে শিশুটিকে কুপিয়ে হত্যা করে কোলে করে বাইরে নিয়ে আসেন। পরে পরিবারের অন্য সদস্যরা তাকে ধরে বাড়ির পাশে গাছে বেঁধে রাখেন। খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারেককে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি শেখ মোস্তাছিনুর রহমান আরও বলেন, মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com