শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

জমি নিয়ে বিরোধে প্রাণ গেল প্রবাসীর

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

গাজীপুরে জমির বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৌদি আরব প্রবাসীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের পাঁচজন।

শনিবার (১২ নভেম্বর) সকাল ৯টায় গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বড়বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মোবারক হোসেন (৪০)। তিনি ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি দশ দিন আগে ছুটি নিয়ে সৌদি আরব থেকে দেশে এসেছেন।

স্থানীয়রা জানান, জমি নিয়ে বিরোধের জেরে শনিবার সকালে মো. হাদিউল নামের একজন তাকে ছুরিকাঘাত করেন। এসময় আহত হয়েছেন মোবারক হোসেনের ভাই মো. আলম ও বোন খালেদা। অন্যদিকে আহত হয়েছেন হাদিউল ইসলাম ও তার ভাই রফিকুল ইসলাম।

সিংহশ্রী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য হাদিউল ইসলাম বলেন, কয়েকদিন আগেই মোবারক বিদেশ থেকে এসেছেন। বাড়ির পাশের জমির আইলে গাছ লাগানো নিয়ে প্রতিবেশী মো. হাদিউল ও রফিকুলের সঙ্গে শনিবার সকালে মোবারকের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মো. হাদিউল মোবারককে ছুরি দিয়ে আঘাত করে।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি ও আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যাই। মোবারক হোসেনকে গুরুতর আহত অবস্থায় একটি পিকআপে করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। হাসপাতালে পৌঁছার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com