শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

সুদের টাকা না পেয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সুদের টাকা না পেয়ে মিথ্যা কথা বলে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এ সময় দুজনকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- উপজেলার পোতাজিয়া ইউনিয়নের নুকালি গ্রামের মৃত রমজান আলীর ছেলে শেরালী (৪৮) ও একই গ্রামের লতিফ সরকারের ছেলে ইয়াসিন (৩৫)।

ভুক্তভোগী নারী জানান, আমার স্বামী ট্রাকের হেলপার। গত সোমবার রাতে কাজে চলে যান তিনি। একই দিন গভীর রাতে ইয়াসিন ও শেরালী মদ পান করে আমার বাড়িতে এসে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এ সময় আমি ঘর থেকে বাইরে বের হলে তারা জানান, ‘তোর স্বামীর কাছে ১৬ বছর আগের পাওনা সুদের টাকা না দেওয়ায় তাকে বাড়ির বাইরে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়’।

তিনি আরও জানান, আমি বিশ্বাস করে তাদের সঙ্গে বাড়ির বাইরে যাই। এ সময় তারা আমার গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্বামী বাড়ি এলে তাকে বিষয়টি জানাই।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, বুধবার দুপুরে ভুক্তভোগী নারী বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com