শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

নরসিংদীর শিবপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুনের অভিযোগ উঠেছে।

বুধবার (৯ নভেম্বর) সকালে মিয়ারগাও পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সিরাজ খন্দকার নরসিংদীর শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাও পশ্চিমপাড়া গ্রামের মৃত আফসার উদ্দিন খন্দকারের ছেলে।

পুলিশ জানায়, আফসার উদ্দিন খন্দকারের ছয় ছেলে, তিনি সিরাজকে বেশি ভালোবেসে অন্যান্য ছেলেদের থেকে দুই গন্ডা জমি বেশি দিয়েছেন। এই নিয়ে বাকি ভাইয়েরা সিরাজের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। এর জেরে গত কয়েকদিন ধরে ইব্রাহিম খন্দকার ও সিরাজ খন্দকার পাল্টাপাল্টি মারামারি, ভয়ভীতি, হুমকি ধমকি দিয়ে আসছেন।

হুমকি দেওয়ার পর সিরাজ খন্দকার থানায় ও কোর্টে ভাইদের আসামি করে একাধিক মামলা করেন। এর ফলে ভাইয়েরা তার প্রতি আরও ক্ষিপ্ত হয়। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক সালিশ-বৈঠক হলেও তাদের বিবাধ থামেনি।

পুলিশ আরও জানায়, বুধবার সকালে সিরাজের বড় ইব্রাহিম খন্দকারের নামে কোর্ট থেকে মামলার নোটিশ আসে। নোটিশ পাওয়ার পর তিনি ক্ষিপ্ত হয়ে ছোট ভাই সিরাজ খন্দকারের মুরগির ফার্মের ভিতরে প্রবেশ করে ইব্রাহীম খন্দকার, তার স্ত্রী ও ছেলে-মেয়ে নিয়ে অতর্কিতে হামলা চালায় এবং তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর আহত করেন।

পরে সিরাজ খন্দকারের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শিবপুর উপজেলা হাসপাতালে প্রেরণ করেন। অবস্থা গুরুতর দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নরসিংদী সদর হাসপাতাল পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সিরাজ খন্দকারকে মৃত ঘোষণা করেন। এদিকে নিহতের স্ত্রী মোসলেমা (৪০) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সালাহউদ্দিন মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। জমি সংক্রান্ত বিষয় নিয়ে হত্যাকাণ্ডটি ঘটেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com