শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ভাড়া বাসা থেকে নারী পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের সিঙ্গাইরে মাহমুদা নাহার মিতু (২৫) নামের এক নারী পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার পশ্চিম বাস্তা এলাকায় তার ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

মিতুর গ্রামের বাড়ি জামালপুর জেলায়। তার বাবার নাম আব্দুল খালেক।

তিনি ঢাকায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শনিবার রাতে পুলিশ সদস্য মাহমুদা নাহার মিতু নিজের রুমে ঘুমিয়ে পড়েন। কিন্তু রবিবার দুপুর পর্যন্ত ঘরের দরজা না খোলায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে খাটের ওপর মিতুর মরদেহ দেখতে পায়। এ সময় তার পাশ থেকে একটি বিষের প্যাকেট পাওয়া যায়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সিঙ্গাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল ইমরান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে মাহমুদা নাহার মিতুর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com