শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ময়মনসিংহে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার বাবা-ছেলে

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধে আ. বারেক (৬৩) নামে বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- নগরীর আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়া ও তার ছেলে রূপক মিয়া। নিহত আব্দুল বারেক নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চর কালীবাড়ি এলাকার বাসিন্দা।

শনিবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে কোতোয়ালি মডেল থানা কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চর কালীবাড়ি এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন মধ্যরাতে নিহতের ছেলে মো. শামীম হাসান বাদী হয়ে হত্যা মামলা করেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, চর কালীবাড়ি এলাকার নিহত আব্দুল বারেকের সঙ্গে আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার আব্দুল বারেক বাড়ি থেকে ২০০ গজ দূরে জমিতে কাজ করছিলেন। এ সময় জুলু মিয়া ১০ থেকে ১২ জনকে সঙ্গে নিয়ে মালেকের জমিতে প্রবেশ করে গালাগালি করতে থাকেন।

আব্দুল বারেক তাদের গালাগালি করতে নিষেধ করেন। ক্ষিপ্ত হয়ে জুলু মিয়া তার সঙ্গে থাকা লোকজনদের নিয়ে দেশি অস্ত্র দিয়ে আব্দুল বারেকের শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করেন। পরিবারের লোকজন বাঁচাতে গেলে আব্দুল বারেকের ভাই আবু বক্কর সিদ্দিককেও ছুরিকাঘাত করা হয়। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আব্দুর বারেক মারা যান।

পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন আরও বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com