শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর

পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, কাশিনগর এলাকার ঝান্টু ঋষির ছেলে ঋতিক ঋষি (৭) ও কসবা সৈয়দাবাদের রাওতাহাট এলাকার অজিত ঋষির ছেলে অজন্ত ঋষি (৮)। তারা দুজন খালাতো ভাই।

ঋতিক ঋষির বাবা ঝান্টু ঋষি জানান, অজন্ত তার শ্যালিকার ছেলে। শুক্রবার সকাল থেকে বাড়ির সবাই মিলে বিয়েবাড়িতে কাজ করছিল। ঋতিক ও অজন্ত তাদের সঙ্গে ছিল। কোনো একসময় তারা দুজন নিখোঁজ হয়ে যায়। পরে স্বজনসহ এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশের খাল থেকে তাদের উদ্ধার করা হয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর  থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, পরিবারের পক্ষ কোনো ধরনের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com