বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাতাবে ওয়ারফেইজ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তমঞ্চ মাতাবে জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেইজ। এক বিবৃতির মাধ্যমে ওয়ারফেইজ তাঁদের অফিসিয়াল ফেইসবুক পেইজে এ তথ্য জানিয়েছে।  

বিবৃতিতে বলা হয়, আপনাদের সবাইকে আনন্দের সাথে জানাচ্ছি যে, আমরা ২০২২ সালের ২০শে অক্টোবর “জগন্নাথ দিবসে” জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে কনসার্ট করতে যাচ্ছি! অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে প্রিয় মাতৃভূমিতে একটি দুর্দান্ত শো-এর আশা করছি! আমরা ৭ টা থেকে মঞ্চে থাকব! দেখা হবে!

ওয়ারফেইজ ছাড়াও এই আয়োজনে রয়েছে ব্যান্ডদল সহজিয়া, ট্রাভেলার্স, ব্লু টাচ বাংলাদেশ, রিজেক্টেড, মনের মানুষ, স্বপ্নবাজি, ভবঘুরে ও আবোলতাবোল ব্যান্ডদল। দুপুর দুইটা থেকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে মাতাবেন তারা।

১৯৯১ সালের ২৮শে জুন ওয়ারফেইজ” শিরোনামে বের হয় তাদের প্রথম অ্যালবাম। আগেই বলেছি বাংলাদেশে হার্ড রক মিউজিক সে সময়ে একদমই নতুন নাম। তাই একটু সময় নিলেও ওয়ারফেইজের প্রথম অ্যালবাম দারুণ হিট করে। ওয়ারফেজই প্রথম ব্যান্ড যারা হার্ড রক মিউজিক করে শুরুতেই সাফল্যের মুখ দেখে। এর আগে রকস্ট্রাটা একটা অ্যালবাম বের করলেও তেমন শ্রোতামুখী করে তুলতে পারে নি।  

প্রথম অ্যালবামের ‘একটি ছেলে’, ‘বসে আছি একা’, ‘স্বাধিকার’, ‘কৈশোর’  এখনো মানুষের মুখে মুখে থাকে। ‘বসে আছি’ ও ‘একটি ছেলে’ এই গান দুটো এতটাই শ্রোতাপ্রিয়তা পায় যে প্রায় প্রত্যেকটা কনসার্টেই ভক্তরা কণ্ঠ মেলাতে ভুল করেন না।  

এরপর একে একে আসে ‘অবাক ভালোবাসা’, ‘যেদিন’, ‘ধুপছায়া’, ও ‘পূর্ণতা’র মতো আরো কিছু অসাধারণ গান যা তুমুল জনপ্রিয়তা পায়।

অন্যদিকে, শহুরে তরুণ-তরুণীদের কাছে পরিচিত ব্যান্ড ‘সহজিয়া’।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com