শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর

ফুুলপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী ও শাশুড়ি গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

ফুলপুরে অন্তঃসত্ত্বা এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্ত্রী হত্যার দায়ে স্বামী আনারুল (৪০) ও তার মা-কে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) দিবাগত রাত ২টায় উপজেলার পয়ারী ইউনিয়নের আমলীতলা গ্রামে আনারুলের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ রোজিনা খাতুন পৌরসভার গোদারিয়া গ্রামের মৃত তহিদ মিয়ার মেয়ে।

 তিনি তিন সন্তানের জননী।  

এ ঘটনায় নিহত রোজিনার মা রোকেয়া বেগম ফুলপুর থানায় যৌতুকের জন্য হত্যা ও নির্যাতনের কথা উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) ভোরে তার স্বামী ও শাশুড়িকে গ্রেপ্তার করে ফুলপুর থানা পুলিশ।

ফুলপুর থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১২ বছর আগে আনারুলের সাথে রোজিনা খাতুনের বিয়ে হয়। কয়েক বছর ধরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া লেগেই থাকত। নিহতের পরিবারের দাবি, যৌতুকের জন্য প্রায়ই রোজিনাকে মারধর করতেন স্বামী আনারুল। মঙ্গলবার ঘরে রান্নার লাকড়ি ও বাজার না থাকার কথা স্বামীকে জানালে তাদের মাঝে তর্ক-বিতর্ক শুরু হয়।

একপর্যায়ে রোজিনাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান আনারুল। রোজিনার সন্তানরা মুঠোফোনে নানি রোকেয়া বেগমকে ঘটনাটি জানায়। খবর পেয়ে রোকেয়া বেগম এসে গুরুতর আহত মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  মাকে নির্যাতন ও হত্যার কথা শিশুরা পুলিশকে জানায়।  

কর্তব্যরত চিকিৎসকরা জানান, হাসপাতালে আসার আগেই মারা যান রোজিনা খাতুন।  

এ ঘটনায় গ্রেপ্তার হওয়া আনারুল স্ত্রীকে কুপিয়েছেন বলে স্বীকার করেন। এদিকে মুমূর্ষু অবস্থায় পুত্রবধূকে হাসপাতালে না নেওয়ার কথা জানতে চাইলে কোনো কথা বলতে রাজি হননি নিহতের শাশুড়ি।

ফুলপুর থানার পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা বকুল সাহা বলেন, নিহত রোজিনার মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তার করা হয়েছে।    
 
এ বিষয়ে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, উদ্ধার হওয়া ওই গৃহবধূর দেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য আজ পাঠানো হবে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com