বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

তবে কি মালদ্বীপে ডেটিং করছেন রাশ্মিকা-বিজয়?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রত্যাশিত দুই তারকা রাশ্মিকা মান্দানা এবং বিজয় দেবেরকোন্ডা বেশ কিছুদিন ধরে একে অপরকে ডেট করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। ২০১৮ সালে তেলেগু ফিল্ম ‘গীথা গোবিন্দম’-এ কাজ করার সময় রাশ্মিকা এবং বিজয়ের মধ্যে প্রেম শুরু হয়েছিল বলেও গুঞ্জন রয়েছে যেখানে তারা দুজনেই সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। ভক্তরা তাদের অন-স্ক্রিন রসায়নকে দারুণভাবে গ্রহণ করেছিলেন। সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল।

বিজ্ঞাপন

তবে সাম্প্রতিক গুঞ্জন এই যে রাশ্মিকা এবং বিজয় একসঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন৷ শুক্রবার (৭ অক্টোবর) রাশ্মিকা এবং বিজয়কে বিমানবন্দরে পৃথক পৃথক অনুষ্ঠানে দেখা গেছে। সর্বশেষ তথ্য অনুযায়ী রাশ্মিকাকে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। বিজয়ও এখন রয়েছেন মালদ্বীপে। তবে কি তারা একত্রেই সময় দিচ্ছেন একে অপরকে! মালদ্বীপে ডেটিং করছেন এই দুই তারকা? নেটিজেনদের মনে এই প্রশ্নটি এখন ঘুরপাক খাচ্ছে। অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলাবার চেষ্টা করছেন। যদিও এই বিষয়ে কোনো বিশ্বস্ত সূত্র থেকে কোনো তথ্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি।  

kalerkanthoমালদ্বীপে রাশ্মিকা

একজন ভক্ত টুইটারে রাশ্মিকার একটি পোস্ট হাইলাইট করেছেন যেটিতে দেখা যাচ্ছে মালদ্বীপে ছুটি কাটানোর সময় পুলের পাশে বসে আছেন এই অভিনেত্রী। ছবিতে যে সানগ্লাস পরেছিলেন রাশ্মিকা সেই সানগ্লাসটি ছিল  বিজয়ের। তিনি মুম্বাই থেকে যাত্রা করার সময় বিমানবন্দরে পরেছিলেন সেটি। তবে এখন পর্যন্ত মালদ্বীপে এই জুটির কোনো ছবি প্রকাশ্যে আসেনি।

এর আগেও তাদের সম্পর্কের বিষয়টি তারা দুজনেই অস্বীকার করেছেন। বেশ কয়েকটি অনুষ্ঠানে জনসাধারণের মাঝেই নিজেদের সম্পর্ক অস্বীকার করেছেন এই দুই তারকা। তবে তাদের ভক্তরা নিয়মিত এই দুই তারকার মাঝে মেলবন্ধন খুঁজে বেড়ানোর চেষ্টায় মত্ত থাকেন। তাদের একত্র হওয়ার প্রত্যাশা পূরনের অপেক্ষায় থাকেন অনেকেই।

kalerkantho

২০২২ সাল এখনও পর্যন্ত উভয় তারকার জন্য একটি স্মরণীয় বছর ছিল। উল্লেখযোগ্যভাবে, এই কথিত জুটির দুজনেই এ বছর বলিউডে আত্মপ্রকাশ করেছেন। যেখানে বিজয় দেবেরকোন্ডাকে অনন্যা পান্ডের সাথে ‘লিগার’ সিনেমায় দেখা গিয়েছিল, অন্যদিকে রাশ্মিকাকে ‘গুডবাই’ সিনেমায় দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার সাথে।

রাশ্মিকাকে পরবর্তীতে অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে ‘এনিমেল’ শিরোনামের সিনেমায় দেখা যাবে। সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘মিশন মজনু’ সিনেমাতেও কাজ করবেন তিনি। অন্যদিকে বিজয়ের হাতে আপাতত কোনো বলিউড সিনেমা নেই। তাকে পরবর্তীতে তেলেগু ফিল্ম ‘কুশি’তে দেখা যাবে যা বছরের শেষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সূত্র : পিঙ্ক ভিলা

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com