বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

দুই জলদস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষ, নিহত ২

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

নোয়াখালী হাতিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই জলদস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় কবির ও সাহারাজ নামে দুই জলদস্যু নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার বিচ্ছিন্ন চর চরগাসীয়ায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনার পরপরই অভিযান চালিয়ে পাঁচ জলদস্যুকে অস্ত্রসহ আটক করেছে কোস্টগার্ড।

নিহত দুই জলদস্যু হলেন- ফখরুল গ্রুপের কবির ও সাহারাজ। তাদের বাড়ি চরগাসীয়াতে।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে এই চরে আধিপত্য বিস্তার করে আসছে খোকন ডাকাত। কিছুদিন আগে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন তিনি। এরপর চরের নিয়ন্ত্রণ আসে তার ভাই ফখরুল ইসলামের হাতে। সম্প্রতি খোকন জামিন পেয়ে পুনরায় চরের নিয়ন্ত্রণ ফিরে পেতে চাইলে, তার ভাই ফখরুল ইসলাম এর সঙ্গে বিরোধ সৃষ্টি হয়।

এদিকে বৃহস্পতিবার সকালে খোকন তার দলবল নিয়ে চরগাসীয়ায় আক্রমণ করলে ফখরুল গ্রুপের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ব্যাপক গোলাগুলিতে দুজন নিহত হন। নিহত দুজন ফখরুল গ্রুপের সদস্য।

হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. সাফিউল কিঞ্জল জানান, চরগাসীয়ায় দুই জলদস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনে অভিযান করে কোস্টগার্ডের একটি টিম। সংঘর্ষে দুজন নিহত হয়েছে বলে শুনেছেন। তবে কোনো মৃতদেহ দেখতে পাননি। এ সময় তিনটি একনালা বন্দুক, দুই রাউন্ড গুলি, ৬টি রামদা ও ৬টি লোহার রডসহ পাঁচজন আটক হয়েছেন। আটক সবার বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com