বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

বাসায় আমন্ত্রণ জানিয়ে চঞ্চলদের খাওয়ালেন প্রসেঞ্জিত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

কিছুদিন আগেই বাংলাদেশি ওয়েব সিরিজ মহানগর দেখে মুগ্ধ মোশাররফ করিমকে কলকাতা থেকে ফোন দিয়েছিলেন ভারতীয় বাংলা ভাষার জনপ্রিয় অভিনেতা প্রসেঞ্জিত চট্টোপাধ্যায়। কদিন আগে কলকাতায় মোশাররফ করিমের মুখোমুখি হয়ে হাতজোড় করে সম্মানও জানিয়েছিলেন।

এবার নিজের বাসায় আমন্ত্রণ জানিয়ে পেট ভরে খাওয়ালেন প্রসেঞ্জিত। এদের মধ্যে রয়েছেন চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, বিজরীসহ অনেকেই।

বিজরীর ফেসবুক থেকে জানা যায় আমন্ত্রিতদের দলে শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, দুই ছেলে সৌম্য ও দিব্য নির্মাতা সৈয়দ শাউকী।

kalerkantho

চঞ্চলের সঙ্গে প্রসেঞ্জিত
 
ফেসবুকে নিজের অনুভূতি জানিয়ে বিজরী লিখেছেন,  একজন শিল্পীর বিনয় তাঁকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)। তার সৌহার্দ্যপূর্ণ ব্যবহার ও বিনয়ে আমরা মুগ্ধ হলাম। তিনি রাতের খাবারের আয়োজন করেছিলেন তার বাড়িতে আমাদের জন্য মানে বাংলাদেশের কিছু শিল্পীদের জন্য।

kalerkantho

শাহনাজ খুশি,বৃন্দাবন দাস, সৌম্য ও দিব্য’র সঙ্গে 

এই মডেল ও অভিনয়শিল্পী বলেন, চমৎকার সময় আমরা কাটিয়েছি তার বাড়িতে। ভীষণ পরিপাটি এবং শৈল্পিকতার ছোঁয়ায় পরিপূর্ণ এ বাড়িটির রয়েছে ঐতিহাসিক মর্যাদা। দারুণ একটি সময় কাটালাম আমরা। চঞ্চল চৌধুরী তোমাকে ধন্যবাদ এই উদ্যোগটি নেয়ার জন্য।

শাহনাজ খুশি লিখেছেন, একেক জনের পছন্দ একেক রকম। অভিনেতা হিসাবে প্রসেনজিৎ চাটার্জি কেমন, সে বিচার দীর্ঘদিন ধরে মানুষ করেছে, করছে,ভবিষ্যতেও আরও করবে! কিন্তু শিল্পের মানুষকে কিভাবে সম্মান দেখাতে হয় তা সত্যি উনার কাছে শেখার আছে!! বাসায় নিমন্ত্রন করা,অঢেল সময়/ গল্প এবং ডিনার সহ আন্তরিক আপ্যায়ন মুগ্ধকর।

kalerkantho

ইন্তেখাব দিনারের সঙ্গে 

তিনি বলেন, বাংলাদেশের শিল্পীদের কাজের প্রতি উনার এ সম্মান সত্যিই আমাদের অনেক শিক্ষা দেয়। আপাদমস্তক শিল্পীত এ শিল্পীর প্রতি সম্মান জানাই এবং তার দীর্ঘায়ু কামনা করি।

চঞ্চল চৌধুরীর কারণে এই আয়োজন হয়েছে বলে খুশিও জানালেন। বললেন, পুরো বিষয়টি যার কারণে সম্ভব হয়েছে, তিনি চঞ্চল চৌধুরী। ‘মনের মানুষ’ সিনেমার পর থেকে চঞ্চলের সাথে উনার প্রীতির সম্পর্ক, যেনো ঘরের ছেলে। অশেষ ধন্যবাদ বন্ধু, পুরো ঘটনার অনুঘটক হবার জন্য।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com