বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

৭ পাহারাদারকে বেঁধে স্বর্ণের দোকানে ডাকাতি!

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইল পৌর বাজারে স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে। গতকাল শুক্রবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল বাজারের সাত পাহারাদারকে বেঁধে দুটি জুয়েলার্স ও একটি ফলের দোকানে ডাকাতি করে।  পুলিশের একটি টহলদল ঘটনাস্থলে এলে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় ডাকাতদল।

এ সময় কর্তব্যরত এসআই স্প্লিন্টারবিদ্ধ হন। আজ শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের বিভিন্ন টিম।

স্থানীয় সূত্র, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত আড়াইটার পর প্রায় ১৫ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে বাজারে প্রবেশ করে। এ সময় ডাকাতদল দায়িত্বরত সাত পাহারাদারকে অস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা বেঁধে রাখে।  

পাহারাদার শহীদ মিয়া জানান, তাদের সাতজনকে ধরে আনে ডাকাতরা। তিনজন রামদা হাতে তাদের পাশে দাঁড়িয়ে থাকে। বাকিরা হাসপাতাল রোডের দিকে যায়।  

বাজারের মাহাদি হাসান ফল ভাণ্ডারের মালিক আঞ্জু মিয়া জানান, রাতে তিনি দোকানের ভেতরেই ছিলেন। একসময় বাইরে লাগানো দোকানের শাটারের তালা কাটার শব্দ পেয়ে দেখেন বাইরে অস্ত্র হাতে বেশ কয়েকজন। তাদের মধ্যে দুইজন শাটার খুলে তাকে ভয় দেখিয়ে দোকানের ক্যাশবাক্সে থাকা টাকা নিয়ে যায়। পরে তাকেও বেঁধে ওই চায়ের দোকানে নিয়ে যাওয়া হয়।  

তিনি আরো জানান, এর আগেই ডাকাতদল তার দোকানের পাশে মুক্তা জুয়েলার্স ও বিসমিল্লাহ জুয়েলার্সে ডাকাতি করে আসে।  

ভুক্তভোগী বিসমিল্লাহ জুয়েলার্সের মালিক রফিকুল ইসলাম জানান, তাঁর দোকানের সিন্দুক ভেঙে ১২ ভরি স্বর্ণালঙ্কার, ৫০ ভরি রুপা ও নগদ প্রায় চার লাখ টাকা নিয়ে গেছে। অপরদিকে মুক্তা জুয়েলার্সের মালিক আব্দুল মতিন মীর জানান, তাঁর চার ভরি স্বর্ণ ও কিছু নগদ টাকা নিয়ে গেছে।

রাতে টহল দলের দায়িত্বে ছিলেন নান্দাইল থানার উপপরিদর্শক পূর্ণ চিচাম। তিনি জানান, রাত তখন ৩টা ৯ হবে। পাশের একটি এলাকা থেকে টহল শেষে বাজারে প্রবেশ করে দেখতে পান তাঁর বহনকারী সিএনজির সামনে বেশ কয়েকজন রামদা হাতে নিয়ে এদিক-সেদিক ছোটাছুটি করছে। পরে তিনি সিএনজি থেকে নামতেই বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় তারা। একপর্যায়ে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ নিতে চাইলে ডাকাতরা দৌড়ে পালিয়ে যায়। পরে হাত-পা বাঁধা পাহারাদারদের মুক্ত করেন তিনি।

এ ব্যাপারে ময়মনসিংহ গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, পুরো ঘটনাটি সিসি টিভিতে দেখা গেছে। ডাকাতরা বড় পরিকল্পনা নিয়েই এসেছিল। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। ডাকাতদের ধরতে পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, ডাকাতরা প্রায় ১৪ মিনিট ধরে ডাকাতি করেছে। এরপর পুলিশের উপস্থিতি টের পেয়ে যায়। কী পরিমাণ স্বর্ণালঙ্কার লুট হয়েছে সেটা আমরা নিশ্চিত হতে পারিনি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com