বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

রাজবাড়ীতে মাদক মামলায় কারারক্ষী গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

রাজবাড়ীতে মাদক মামলার পলাতক আসামি শামীম হোসেন (২২) নামের এক কারারক্ষীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে শহরের ১ নম্বর বেড়াডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শামীম হোসেন টাঙ্গাইল ঘাটাইলের খয়েরপাড়া এলাকার লাল মিয়ার ছেলে। তিনি রাজবাড়ী জেলা কারাগারের কারারক্ষী।

পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় ইয়াবা ট্যাবলেটের চালান সরবরাহ করার সময় রাজবাড়ী জেলা কারাগারের মূল ফটকে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশির উপস্থিতি টের পেয়ে ৩২০ পিস ইয়াবা ফেলে দৌড়ে পালিয়ে যান রাজবাড়ী জেলা কারাগারের শামীম হোসেন নামের ওই কারারক্ষী।

তবে ওই সময় ঘটনাস্থল থেকে তার সহযোগী ও পাঁচ মামলার আসামি পাংশা বাবুপাড়ার আব্দুল কাদের ছেলে আশরাফুজ্জামানকে (৩২) গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। পরে গোয়েন্দা পুলিশের এসআই মোহাম্মদ মোজাম্মেল হক বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা করেন।

জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, ঘটনাস্থল থেকে অস্ত্রসহ পাঁচ মামলার আসামি আশরাফুজ্জামান ও শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কারারক্ষী শামীমকে গ্রেফতার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com