বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

মাঠে কাজ করার সময় বজ্রপাতে নিহত ২ কৃষক

হবিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পিঠাবাড়ী এলাকায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বানিয়াচং উপজেলার মজলিশপুর গ্রামের তাজউল্লার ছেলে নূর উদ্দিন (৫০) ও একই গ্রামের খতিবউল্লার ছেলে আবদুল করিম (৬৫)।

স্থানীয়রা জানান, আবদুল করিম ও নূর উদ্দিন শনিবার সকালে মজলিশপুর গ্রামের পাশের হাওরে পিঠাবাড়ী এলাকায় কৃষিজমিতে কাজ করতে যান। পরে সকাল সাড়ে ৯টার দিকে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন গিয়ে তাদের মরদেহ বাড়িতে নিয়ে আসেন।

এ বিষয়ে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন, শনিবার সকালে বজ্রপাতে মারা যাওয়া দুজনের পরিচয় সংগ্রহ করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com