বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

পদ্মা সেতু রেল প্রকল্পের সাপোর্টিং ক্লিপ ও ফিসপ্লেট চুরি, আটক ৬

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

পদ্মা সেতু রেলপ্রকল্পের রেল লাইনের ৬৪টি সাপোর্টিং ক্লিপ ও আট টি ফিসপ্লেট চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। এ সময় তাদের কাছে থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃতদের ফরিদপুর জেলাহাজতে পাঠানো হয়েছে।  

এর আগে গত সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের সলিলদিয়া এলাকায় নির্মাণাধীন রেললাইনের সাপোর্টিং ক্লিপ ও ফিসপ্লেট চুরি হয়।

 এ ঘটনায় নির্মাণ কাজের দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর সেফটি ইনচার্জ বাদী হয়ে গতকাল বুধবার রাতে থানায় একটি মামলা করেন। পুলিশ চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় জনকে আটক করে।  

আটকৃতরা হলেন, এনায়েত শেখ, আব্দুর রহমান, তানজিম মোল্লা, রাশেল মোল্লা, মামুন শেখ ও ইমন মোল্লা।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com