বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

সায়েদাবাদে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্য

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

রাজধানীর সায়েদাবাদ রেলগেট এলাকায় শামসুল আলম (৪০) নামের এক পুলিশ সদস্য অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এরপর পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, সায়েদাবাদে এক পুলিশ সদস্য অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, শামসুল আলম পুলিশের স্পেশাল ব্রাঞ্চের কনস্টেবল হিসেবে কর্মরত। একটি জরুরি কাজের জন্য আজ খিলগাঁও গিয়েছিলেন তিনি। সেখান থেকে বলাকা পরিবহনের একটি গাড়িতে ফেরার পথে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে অচেতন করে ফেলে রাখে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com