শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

রেলসেতু ভাঙায় কুড়িগ্রামের সাথে সারাদেশের যোগাযোগ বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ আগস্ট, ২০১৭
  • ২২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুড়িগ্রাম প্রতিনিধি: বন্যার পানির স্রোতে কুড়িগ্রামের টগরাইহাট এলাকার বড় পুলেরপাড় সংলগ্ন রেলের সেতু ভেঙে যাওয়ায় সারাদেশের সঙ্গে কুড়িগ্রামের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
সোমবার রাতে সেতুটি ভেঙে যায় বলে স্থানীয়রা জানিয়েছেন। তিস্তা-কুড়িগ্রাম রেলপথের পারমানেন্ট ওয়ে ইন্সপেক্টর (পিডব্লিউআই) দীপক কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান,কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের বন্যা নিয়ন্ত্রণ বাঁধ ভেঙে সন্ন্যাসীর ড্রেন দিয়ে ধরলা নদীর পানি প্রবেশ করে পানির স্রোতে টগরাইহাট রেল স্টেশনের পূর্ব প্রান্তে বড়পুলের পাড় এলাকায় রেলপথের ব্রিজ (১৭ জে/ ৪৫৫-০২) ভেঙে যায়। ফলে ওই পথে রেল চলাচল বন্ধ হয়ে গেছে। এতে করে সারাদেশের সঙ্গে কুড়িগ্রামের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।
দীপক কুমার জানান, পানির স্রোতে টগরাইহাট রেলস্টেশনের পূর্ব দিকের রেলের ওই ব্রিজটির একটি পায়ার ছুটে যাওয়ায় এবং আরও একটি পায়ার দেবে যাওয়ায় সোমবার (১৪ আগস্ট) সকাল থেকে কুড়িগ্রামের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তীতে ব্রিজ মেরামত করে রেল যোগাযোগ চালু করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com