বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

ভাসানচর থেকে পালানোর সময় ৩ রোহিঙ্গা আটক

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে কক্সবাজারের টেকনাফ ক্যাম্পে যাওয়ার সময় সুবর্ণচরের মোহাম্মদপুরে এক কিশোরীসহ ৩ রোহিঙ্গাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। গতকাল সোমবার রাতে তাদের মোহাম্মদপুর চৌরাস্তা এলাকা থেকে আটক করা হয়। 

আটককৃত রোহিঙ্গারা হলেন, ভাসানচর আশ্রয়ণের ৬৩নং ক্লাস্টারের জয়নাল হোসেন (২৪), জোবায়ের (২৩) ও জোহরা খাতুন (১৫)। তাদের পুনঃরায় ভাসানচরে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ।  

জানা গেছে, সোমবার দিনের কোন একসময় স্থানীয় জেলেদের সহযোগিতায় তাদের নৌকা যোগে ভাসানচর থেকে পালানোর উদ্দেশ্যে বের হয়ে আসে ৭ রোহিঙ্গা। পরে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন সংলগ্ন ঘাটে তাদের নামিয়ে দেওয়া হয়। স্থানীয়রা তাদের দেখে সন্দেহ হলে কিছু বুঝে উঠার আগে ৪ রোহিঙ্গা পালিয়ে যায়, এসময় ৩ জনকে আটক করে স্থানীয় লোকজন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে তাদের পুনরায় ভাসানচর পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com