বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

একাধিকবার ধর্ষণের শিকার তরুণী, বিয়ের কথা বললে পিটিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক এক তরুণীকে (২২) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ৩ মাসের অন্তঃসত্ত্বা ওই যুবতী। এ ঘটনা জানিয়ে বিয়ের জন্য বললে ধর্ষক ও তার পরিবারের লোকজন নির্যাতিতাকে পিটিয়ে জখম করেছে।

বুধবার (২৪ আগস্ট) রাতে ভুক্তভোগি বাদি হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। নির্যাতিতা হাজীপুর ২নং ওয়ার্ডের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, পারিবারিক সমস্য থাকায় মা-বাবা, বড় ভাইরা বাড়ির বাইরে থাকতো। বাড়িতে ছোট ৩ ভাইকে নিয়ে থাকতো ওই যুবতী। এই সুযোগে গত রমজানের ঈদের পর হাজীপুর ইউনিয়নের ১, ২, ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য মোমেনার ছেলে রোমান (৩৫) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ওই যুবতীকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনার ১ মাস পর নির্যাতিতার মা বাড়িতে আসলে বিষয়টি তাকে অবগত করা হয়।

পরবর্তীতে তিনি বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও অভিযুক্ত রোমনের পরিবারকে অবগত করেন। এতে ক্ষিপ্ত হয়ে তাদের কয়েক দফায় মারধর করে রোমন ও তার পরিবারের লোকজন। 

বর্তমানে মেয়েটি ৩ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে রোমনকে বিয়ের জন্য বললে তার পরিবারের লোকজন নির্যাতিতা ও তার পরিবারকে বাড়ি ছাড়া এবং থানায় অভিযোগ দিলে হত্যার হুমকি দিতে থাকে। এর এক পর্যায়ে বুধবার বিকালে ঘরের পাশের পকুরঘাটে কাজ করছিল নির্যাতিতা। এসময় রোমন ও তার ভাই রুবেল এসে তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে জখম করে ফেলে যায়। 

পরে বাড়ির লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। ঘটনায় অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com