বুধবার, ২২ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার

ঐশ্বরিয়াকে প্রত্যাখ্যানের সাহস দেখালেন যিনি…

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: গত বছর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঝড় তুলেছিল রণবীর কাপূরের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের অনস্ক্রিন রোমান্স। সিনিমেটি বক্স অফিসে ভালো না চললেও, তাদের রসায়ন নিয়ে বি-টাউনে জল্পনা চলে বহুদিন।

তবে এই সুন্দরীকেই প্রত্যাখ্যান করার মতো সাহস দেখালেন বলিউডের এক উঠতি অভিনেতা। এই অভিনেতার নাম অক্ষয় ওবেরয়।

নাম শুনেই খটকা লাগছে। জ্বি, ইনি হলেন ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক বিবেক ওবেরয়ের ভাই।

রাকেশ ওমপ্রকাশ মেহরা প্রযোজিত ছবি ‘ফ্যানি খান’-এ মুখ্য অভিনেত্রী হিসেবে দেখা যাবে বচ্চন পরিবারের বউকে।

পরিচালকের উদ্দেশ্যই ছিল ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে কোনো তরুণ অভিনেতাকে নেয়ার। সেই মতোই এই ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করার প্রস্তাব দেয়া হয় অক্ষয় ওবেরয়কে। কিন্তু সুন্দরীর বিপরীতে অভিনয় করার প্রস্তাব নাকচ করে দেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com