বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

পদ্মায় নৌকা ডুবে ২ শিক্ষার্থী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘা ও নাটোরের লালপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবে ২ শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরীরা তাদের লাশ উদ্ধার করে। এর আগে সকালে নৌকায় করে নদী পার হওয়ার সময় নৌকা ডুবে তারা নিখোঁজ হন।
নিহত দুই শিক্ষার্থী হলেন- লালপুর উপজেলার সুলতানপুর গ্রামের মন্টু আলীর ছেলে সবুজ আলী (১৮) এবং বাঘার খানপুর গ্রামের চাঁদ মিয়ার ছেলে মনিরুল ইসলাম (১৪)। সবুজ বাঘার দুরদুরিয়া কলেজের একাদশ শ্রেণির এবং মনিরুল খানপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
রাজশাহীর সদর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, শুক্রবার সকালে নিহতরা খেয়া ঘাট এলাকায় নৌকায় করে পাট কাটতে যাচ্ছিলো। নৌকাটিতে আরও ৪৫/৫০ জন লোক ছিল। এ সময় পদ্মা নদীর বাঘা ও নাটোরের লালপুর উপজেলার সীমান্তবর্তী খানপুর এলাকায় পৌঁছলে নৌকাটি ডুবে যায়। অন্যরা সাঁতরে তীরে উঠলেও সবুজ ও মনিরুল নদীতে ডুবে যায়। খবর পেয়ে বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরীর একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তাদের খোঁজা শুরু করে। পরে তাদের সঙ্গে নাটোরের লালপুর দমকল বাহিনীর একটি ইউনিটও যৌথভাবে পদ্মা নদীতে উদ্ধার কাজ চালায়। প্রায় দুই ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে দুপুর ১টা ৭ মিনিটে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ডুবুরীরা।
স্থানীয়দের বরাত দিয়ে ফরহাদ হোসেন বলেন, নিখোঁজ দুই জনই হতদরিদ্র পরিবারের সন্তান। তারা অন্যের জমিতে কাজ করে আয় করে এবং এর পাশাপাশি পড়াশোনাও করে।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী মাহমুদ জানান, দুপুর ১টার দিকে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com