বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

বিয়ে করছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান।

অভিনেতা আর্সলান গোনির সঙ্গে অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন সুজান। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। খুব শিগগির নাকি বিয়ে করতে চাইছেন এই জুটি।

সুজানের ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘সুজান ও আর্সলান দু’জনই বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান। তাই তারা বিয়ের কথা ভাবছেন। তবে বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছা তাদের।’

এদিকে কিছুদিন আগে সাবা আজাদের সঙ্গে অভিনেতা হৃতিকের প্রেমের গুঞ্জন চাউর হয়। সূত্রটি জানান, হৃতিক ও সাবার প্রেমের খবর শোনা গেলেও বিয়ের মতো এত বড় সিদ্ধান্ত তারা নেবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। তবে সুজন যে বিয়ে করবে তা নিশ্চিত, এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

উল্লেখ্য, সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

অন্যদিকে, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনি পেশায় অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে তার পরিচয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে জড়িয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com