বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

স্কুলে নিরাপদ যৌনশিক্ষা প্রয়োজন: রাকুল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ভারতের দক্ষিণী সিনেমার পর বলিউডেও নিজের অবস্থান তৈরি করেছেন। এই অভিনেত্রী মনে করেন, প্রতিটা স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনশিক্ষা ও সঠিক যৌনস্বাস্থ্য নিয়ে শিক্ষা দেওয়া প্রয়োজন।

রাকুলের পরবর্তী সিনেমা ‘ছাত্রিওয়ালি’। এতে একজন কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এক সাক্ষাৎকারে সিনেমার বিভিন্ন বিষয়টি নিয়ে কথা বলেন রাকুল। এই সময়, ভারতে জনসংখ্যা বৃদ্ধি, কনডম ও যৌনশিক্ষা নিয়ে মানুষের মধ্যে গোপনীয়তা প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হয়।

রাকুল বলেন, ‘এই প্রসঙ্গগুলোকে নিষিদ্ধ মনে করা হয়। কিন্তু আমি মনে করি প্রতিটা স্কুলে বাচ্চাদের নিরাপদ যৌনশিক্ষা ও সঠিক যৌনস্বাস্থ্য নিয়ে শিক্ষা দেওয়া প্রয়োজন। এইচআইভি অথবা এইডস এবং অন্য যৌনবাহিত রোগ সম্পর্কে আমরা খুব কমই জানি। কিন্তু এগুলো খুবই সাধারণ বিষয়। অন্য রোগের মতো কী করা যাবে ও যাবে না তা জানা খুবই প্রয়োজন।’

‘ছাত্রিওয়ালি’ ছাড়াও বর্তমানে রাকুলের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এই অভিনেত্রীর ‘মিশন সিন্ডেরেলা’, ‘ডক্টর জি’, ‘থ্যাংক গড’, ‘আয়ালান’প্রভৃতি সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com