বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

লাখ টাকা খরচ করে সাদা-কালোয় মজেছেন ক্যাটরিনা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

ফ্যাশনের ক্ষেত্রে কোনও ছাড় দেন না বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। মাঝেমধ্যে এমন পোশাক পরেন, যার দাম একদমই হাতের নাগালে। আবার এমন সব পোশাক পরেন, যেগুলো কিনতে পকেট পুড়বে আপনার!

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি সাদা-কালো পোশাকে নজর কেড়েছেন ক্যাটরিনা কাইফ। তাঁর শার্ট ড্রেসের প্রেমে পড়েছেন অনেকেই। এই গরমে পরার জন্য তো একদম পারফেক্ট পোশাক।

তবে তার জন্য তো মূল্য চুকাতে হবেই। হ্যাঁ, মনসে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী, শার্টটির দাম এক হাজার ৩৯০ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা এক লাখ ৩২ হাজার টাকার বেশি। আপনি কি এই পোশাকের জন্য এত টাকা খরচ করতে রাজি?

এবার কাজের প্রসঙ্গে আসি, ক্যাটরিনা কাইফের হাতে আছে বর্তমানে ‘টাইগার থ্রি’, ‘মেরি ক্রিসমাস’, ‘জে লি জারা’ সিনেমা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com