বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

কুষ্টিয়ায় খুনের মামলার আসামিকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালীতে মো. সেলিম (৪৫) নামের খুনের মামলার আসামিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার (১ আগস্ট) সকালে উপজেলার চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মো. সেলিম উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত সেকেন আলীর ছেলে। তিনি পেশায় একজন ইটভাটা শ্রমিক ছিলেন। তিনি একই এলাকার হুমায়ুন মণ্ডল হত্যা মামলার আসামি ছিলেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, সকাল সাড়ে ৯টার দিকে ভাটার কাজে যাচ্ছিলেন মো. সেলিম। এসময় চরপাড়া এলাকায় পৌঁছালে মো. সাইদুল ইসলাম (৩৫), মো. আসলাম হোসেন (৪০), মো. রাজু আহমেদসহ (২৫) বেশ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তার চিৎকারে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

এর আগে ২০২০ সালের ৬ মে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চরপাড়া জামে মসজিদ থেকে তারাবির নামাজ আদায় করে বাড়ির ফেরার পথে হুমায়ুন মণ্ডলকে (৪৪) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। পরদিন নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে ৩৬ জনের নামের কুমারখালী থানায় একটি মামলা করেন। সে মামলায় সেলিমকে আসামি করা হয়।

নিহতের ভাই শাহিন বলেন, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। আমি এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

সদকী ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে জেরে ২০২০ সালে একজন খুন হয়। সেলিম সেই মামলার আসামি। আজ প্রতিপক্ষের লোকজন কুপিয়ে তাকে হত্যা করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মো. সেলিম একটি হত্যা মামলার আসামি ছিলেন। প্রতিপক্ষের লোকজন সকালে তাকে কুপিয়ে হত্যা করে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com