বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষার্থী আহত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর মোহাম্মদপুর বটতলা এলাকায় দুর্বৃত্তের ছুরিকঘাতে মো. আরাফাত কাউসার (২১) নামের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (২৫ জুলাই) দুপুর ১২টার দিকে এই ঘটনাটি ঘটে।

আহতের বাবা মো. মানিক মিয়া জানান, মোহাম্মদপুর বটতলা আমার বাসার সামনে কয়েকজন দুর্বৃত্তকারী তাকে কুপিয়ে গুরুতর জখম করে। রক্তাক্ত অবস্থায় বাসার সামনে পড়ে থাকলে আমরা প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে, পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন রয়েছে।

তিনি জানান, আমার ছেলের কাছ থেকে জানতে পারি তার কাছ থেকে জোর করে মোবাইল ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় মোবাইল না দিলে তাকে কুপিয়ে যখন করে ফেলে রেখে যায়। আমাদের গ্রামের বাড়ি, লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানায়। বর্তমানে মোহাম্মদপুর বটতলা এলাকায় পরিবার নিয়ে থাকি। আমার ছেলে মিরপুর কলেজের অনার্সের শিক্ষার্থী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মদপুর বটতলা এলাকা থেকে দুর্বৃত্তকারীর ছুরিকঘাতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে এক শিক্ষার্থী আসছে। বিভাগে চিকিৎসা দিন রয়েছে অবস্থা আশঙ্কাজনক বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com