মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

চট্টগ্রামে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকায় ডাকাতি প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাতকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতার ডাকাত সদস্যরা হলো— জানে-আলম সোহাগ (৪২), রতন দত্ত (৪২), মোহাম্মদ রনি (৩২), মো. ইকবাল হোসেন (৩৫), মো. দেলোয়ার হোসেন (২৮), মো. সোহেল (২৩), মো. বাদশা (২৫), কাওসার (২০) এবং মিনহাজ উদ্দিন নয়ন (২০)। এদের মধ্যে ৫ জনের বিরুদ্ধে ডাকাতি, ডাকাতি প্রস্তুতি, অস্ত্র আইনে ২০টি মামলা রয়েছে। এরমধ্যে জানে-আলম সোহাগের বিরুদ্ধে সাতটি মামলা, দেলোয়ার হোসেনের বিরুদ্ধে দু’টি, সোহেলের বিরুদ্ধে তিনটি, কাওসার ও মিনহাজের বিরুদ্ধে চারটি করে মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর। এর আগে সোমবার (১৮ জুলাই) দিনগত রাত সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৯টি ছোরা, একটি গ্রিল কাটার এবং একটি হাতুড়ি উদ্ধার করা হয়।

ওসি জাহেদুল কবীর বলেন, সোমবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে রিয়াজ উদ্দিন বাজারের ৭নম্বর বাস কাউন্টার সংলগ্ন ফুট ওভারব্রিজের নিচ থেকে ডাকাতির প্রস্তুতির সময় নয়জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে ডাকাতির সংঘঠিত করার কাটার, হাতুড়ি, ছোরা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। তাদের একেক জনের বিরুদ্ধে ৪ থেকে ৭টি মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com