মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

সীতাকুণ্ডে আগুন : আরো ৮ মরদেহের পরিচয় শনাক্ত

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ড ও বিস্ফোরণে নিহত আট মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) মর্গে থাকা ২২ মরদেহের মধ্যে আটটির পরিচয় শনাক্ত করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

ডিএনএ নমুনা পরীক্ষায় শনাক্ত হওয়া মরদেহগুলো হলো বিএম কনটেইনার ডিপোর গাড়িচালক আক্তার হোসেন, মোহাম্মদ শাহজাহান, বলভেট অপারেটর মনির হোসেন, ইলেকট্রিশিয়ান মো. রাসেল, কাভার্ড ভ্যান হেল্পার মোহাম্মদ সাকিব, ডিপোর আইসিটি সুপারভাইজার আবদুর সোবাহান প্রকাশ আবদুর রহমান, নুসরাত পরিবহনের লরিচালক আবুল হাশেম ও শারমিন গ্রুপের লরিচালক বাবুল মিয়ার।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, বৃহস্পতিবার দুপুরে বেশ কিছু ডিএনএ নমুনার রিপোর্ট পাওয়া যায়। এতে চমেকের মর্গে বিশেষ প্রক্রিয়ায় সংরক্ষণে রাখা ২০ মরদেহের মধ্যে আটটির পরিচয় শনাক্ত করা হয়েছে।

পরিদর্শক (তদন্ত) আরো জানান, পরিচয় শনাক্ত হওয়া মরদেহ নিয়ে যেতে তাদের প্রত্যেকের স্বজনদের চমেক হাসপাতালে আসতে ফোন করা হয়েছে। স্বজনরা এলে মরদেহগুলো তাদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com