মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

সরাইলে মসজিদের টাকা নিয়ে দ্বন্দ্ব, দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামে মসজিদের টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আব্দুর রশিদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে হওয়া এ সংঘর্ষে নিহত আব্দুর রশিদ রসুলপুর গ্রামের বাসিন্দা এবং মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার মেয়েজামাই।

বিষয়টি নিশ্চিত করে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, রাতে এশার নামাজ শেষে মসজিদের টাকার হিসেব নিয়ে মসজিদ কমিটির সভাপতি ওমেদ আলী ও সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার সঙ্গে গ্রামের অন্য মুসল্লিদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মসজিদ কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মারামারিতে জড়ান মুসল্লিরা।

এতে গুরুতর আহত আব্দুর রশিদকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com