মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

স্কুলছাত্রীকে বাঁচাতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর বাজারে সোমবার বিদ্যুৎস্পর্শে মো. আরমান মিয়া (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আঁখি আক্তার (১৪) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পর্শে আরমান মারা যায় বলে জানা গেছে।

আরমান মিয়া পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামের আকবর হাটির মৃত এলাই মিয়ার ছেলে ও পানিশ্বর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। আহত আঁখি আকবর হাটির বিল্লাল মিয়ার মেয়ে এবং একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

আহত আঁখি আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। ময়নাতদন্তের জন্য আরমানের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিদ্যালয়ের শিক্ষক রাশেদুল ইসলাম পানিশ্বর দক্ষিণ বাজারের একটি ভবনে কোচিং সেন্টার খুলে শিক্ষার্থীদের পড়ান। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি সেখানে একটি ব্যাচ পড়ানোর সময় পরের ব্যাচের শিক্ষার্থীরা জড়ো হচ্ছিল। তাদেরই মধ্যে কয়েকজন শিক্ষার্থী কোচিং ভবনের ছাদে ওঠে। এর মধ্যে আঁখি আক্তার ছাদের ওপরের বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। এ সময় আঁখিকে বাঁচাতে ছুটে যায় আরমান। তখন আরমান বিদ্যুৎস্পর্শে মারা যায়।

আহত আঁখি আক্তারের সঙ্গে থাকা তার মামা আক্তার হোসেন জানান, প্রাইভেট পড়তে গিয়ে ভাগ্নিসহ চার-পাঁচ শিক্ষার্থী কোচিং ভবনের ছাদে ওঠে। সেখানে আঁখি বিদ্যুতের তারে জড়িয়ে গেলে আরমান বাঁচাতে গিয়ে নিজেই বিদ্যুৎস্পর্শে মারা যায়।

কোচিং সেন্টারের শিক্ষক রাশেদুল ইসলাম সাংবাদিকদের জানান, তিনি পানিশ্বর দক্ষিণ বাজারের একটি ভবনের দোতালা ভাড়া নিয়ে সেখানে শিক্ষার্থীদের পড়ান। শিক্ষার্থীদের কয়েকজন নিজেদের উদ্যোগেই ছাদে যায়। সেখানেই দুর্ঘটনাটি ঘটে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত আরমানের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে। পরিবারের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com