মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাড্ডায় দুই ইয়াবা কারবারি গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

বাড্ডা ও রমনা এলাকা থেকে দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের নাম রহমত আলম (৫৮) ও সজীব (২৮) ।

সোমবার (২৭ জুন) রাত সাড়ে ১০টা ও ১২টার দিকে পৃথক অভিযান চালিয়ে বাড্ডা থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিআইটি প্রজেক্টের ৮ নম্বর রোডের স্বদেশ মেটাল ওয়ার্কশপের সামনে থেকে প্রথমে রহমত আলমকে আটক করি। এ সময় তার কাছে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পরে রহমত আলমের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতেই রমনা থানার বারডেম জেনারেল হাসপাতালের সামনের সড়ক থেকে সজীবকে আটক করি। এসময় তার কাছ থেকে নীল প্যাকেটে মোড়ানো ১৯ হাজার পিস ইয়াবাসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com