মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নারায়ণগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সদর উপজেলায় দৌলত হোসেন নামের এক সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষেরা। উপজেলার চরসৈয়দপুর এলাকায় গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী বলছেন, গতকাল রোববার রাতে গোগনগর ইউপির সাবেক সদস্য এবং ইউনিয়ন কৃষকলীগের সাবেক সহ-সভাপতি দৌলত হোসেন একটি অটোরিকশায় করে চরসৈয়দপুর এলাকায় যাচ্ছিলেন। পথে গোগনগর ইউপির সদস্য রুবেলসহ কয়েকজন অটোরিকশাটির গতিরোধ করেন। ওই সময় দৌলত হোসেনের সঙ্গে রুবেলের কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে দৌলতকে লোহার রড ও ধারালো ছুরি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যান তাঁরা। পরে এলাকাবাসী দৌলতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার আসগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দৌলতের মৃত্যু হয়।

এরই মধ্যে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, নিহত দৌলতের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com