শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

শাকিবের সঙ্গে দুই ছবিতে মিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
  • ২২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে নতুন দুই ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ছবি দুটিতে শাকিব আগেই চুক্তিবদ্ধ হলেও আনুষ্ঠানিকভাবে গতকাল (সোমবার) চুক্তিবদ্ধ হয়েছেন মিম। ছবি দুটির হলো- ‘আমি নেতা হব’ এবং ‘মামলা হামলা ঝামেলা’। ছবি দুটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া এবং পরিচালনা করবেন উত্তম আকাশ।

প্রযোজক প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ সেলিম খান এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ দুটি ছবিতেই মিমকে চুক্তিবদ্ধ করেছি। সাইনিং মানিও দিয়েছি। দুই ছবিতে মিমের বিপরীতে শাকিব খান অভিনয় করবেন। এর মধ্যে ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করবেন মিষ্টি জান্নাত। এই ছবিতে মিষ্টি জান্নাতের সঙ্গে অভিনয় করার কথা ছিল নবাগত সুপ্তির। কিন্তু গল্পের প্রয়োজনে মিমকে আনা হয়েছে।

সেলিম খান আরও বলেন, ‘কেউ কথা রাখে না’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য নায়িকা বাছাইয়ের চূড়ান্ত প্রক্রিয়া চলছে। মিম অথবা বুবলী এই দু’জনের মধ্যে একজনকে নেয়া হবে। আর সুপ্তি থাকবেন।

এ বিষয়ে মিম বলেন, গতকাল (সোমবার) দুপুরে ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দুটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ১ আগস্ট থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তিনি আরও বলেন, অনেক বছর পর শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি, তাও আবার জোড়া ছবিতে। খুব ভালো লাগছে।

এদিকে, আজ ২৫ জুলাই থেকে ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দুটির মহরত ও শুটিং শুরু হওয়ায় কথা ছিল। কিন্তু সেটা আর হয়নি। কারণ, ছবি দুটির মহরতে শীর্ষ স্থানীয় একজন রাজনৈতিক নেতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার ছিল। তবে তিনি সিঙ্গাপুরে থাকায় তা আর হয়নি। অন্যদিকে, বৈরী আবহাওয়ার কারণে শুটিং ও মরহত কোনোটাই শুরু করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সেলিম খান।

তিনি আরও বলেন, আগামী (চলতি মাস) ২৮ অথবা ৩১ তারিখ, যেকোনো একদিন ধুমধাম করে তিন ছবির মহরত করে একটানা দুই ছবির শুটিং শুরু করব। এ ছাড়া সবগুলো (তিনটি) ছবিতেই অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী।

উল্লেখ্য, শাকিব খান ও মিম বড়পর্দায় প্রথমবার জুটি বাঁধেন ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে। জাকির হোসেন রাজু পরিচালিত ওই ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে এবং সুপার-ডুপার হিট হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com