শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯ ফ্যাসিবাদ রাজপথে পরাজিত হয়ে এখন অনলাইনে শক্তি দেখাচ্ছে : তথ্য উপদেষ্টা গাজার অবস্থা জাপানে পারমাণবিক বোমার হামলার মতোই এ বছর ভালোভাবে পূজা উদযাপন হচ্ছে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিয়ে করলেন হাসনাত আবদুল্লাহ, জানালেন সারজিস ছিনতাই-চাঁদাবাজি প্রতিরোধে শুরু হচ্ছে সাঁড়াশি অভিযান: আইজিপি ৫৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি, বিক্রির টাকায় এফডিআর করেন গৃহকর্মী বিএনপি নেতা রবিকে ধরতে চলছে সাঁড়াশি অভিযান গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’

দেবীদ্বারে ধাওয়া-পাল্টাধাওয়া ককটেল বিস্ফোরণ

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বারে ভানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।   আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে শান্তিপূর্ণভাবে উপজেলার ভানী ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হয়।

দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াগাঁও কেন্দ্রের পাশে ৫ নম্বর ওয়ার্ডের মো. আ. হাকিম ও মো. আবু হানিফ নামের দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। ওই সময় কেন্দ্রের বাইরে ৪/৫টি ককটেল বিস্ফোরিত হয় এবং কেন্দ্রের ভেতরে ফেলা একটি ককটেল অবিস্ফোরিত রয়ে যায়।

পরে কেন্দ্রে দায়িত্বরত পুলিশ অবিস্ফোরিত ককটেলটি বালতির পানিতে চুবিয়ে রাখেন। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও এক নারী ভোটার ভয়ে অজ্ঞান হয়ে পড়েন। ঘটনার পর দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‍্যাব, বিজিবি ও অতিরিক্ত পুলিশ আসলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।  

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দেবীদ্বার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. গিয়াস উদ্দিন জানান, নোয়াগাঁও কেন্দ্রের বাহিরে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তবে কেন্দ্রের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, ভোটগ্রহণ চলছে। কেন্দ্রের ভেতরে অবিস্ফোরিত যে বস্তুটি পাওয়া গেছে সেটা আতশবাজি না ককটেল তা আমি নিশ্চিত করে বলতে পারছি না, এটা পুলিশ বলতে পারবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com