সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ডুবে যাওয়া সেই নৌকায় মিললো ৩ যাত্রীর মরদেহ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ইটনায় ইঞ্জিনচালিত নৌকাডুবির একদিন পর নিখোঁজ তিন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকালে সহিলার হাওর থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত মরদেহগুলোর পরিচয় জানা গেছে। তারা হলেন, জেলার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের দামিহাহাটি গ্রামের মো. মোস্তফার ছেলে মো. মাসুদ মিয়া (২৫) , করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সিরাজ উদ্দিন (৩৫) ও করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত সওদাগরের ছেলে ওয়াসিম (৪২) ।

পুলিশ জানায়, সোমবার দুপুরে জেলার তাড়াইল থেকে গাছের ডালবোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা ইটনা উপজেলার ধনপুরে যাচ্ছিল। দুপুর একটার দিকে ইটনা উপজেলার সহিলা-ধনপুর হাওরের মাঝামাঝি স্থানে প্রচণ্ড ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার দুই যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও পানিতে ডুবে নিখোঁজ হন অপর তিনজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করা হয়। এ সময় নৌকার ভেতর থেকে নিখোঁজ মো. মাসুদ মিয়া, সিরাজ উদ্দিন ও ওয়াসিম নামে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহগুলো পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com