সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নন্দীগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২ জন নিহত

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংর্ঘষে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। আজ সোমবার (১৩ জুন) বেলা ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর বাসস্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন- নন্দীগ্রাম উপজেলার কুস্তা গ্রামের মৃত জচি প্রামানিকের ছেলে রনবাঘা উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী আব্দুল খালেক (৫৫) ও নাটোর জেলার সিংড়া উপজেলার কাসটে গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে বাবলু মিয়া (৫০)।

আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। হতাহতরা সকলেই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

স্থানীয়রা জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে রনবাঘা থেকে নন্দীগ্রাম আসার পথে ওমরপুর বাজারের কাছে নাটোরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও তিনজন আহত হন। দুর্ঘটনার পর পরই ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।  

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। নিহত দুইজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com