শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মৌলভীবাজারে পাউবো’র প্রকল্পে অনিয়ম, দুদকের অভিযান

মৌলভীবাজার প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে
দূর্নীতি দমন কমিশন (দুদক) এনফোর্সমেন্ট টিম পানি উন্নয়ন বোর্ড, বড়লেখা, মৌলভীবাজার-এর কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে।
সুনাই নদী ও দর্শনা নদী খনন ও বাঁধ নির্মাণ কাজের প্রস্থ এবং গভীরতা নীতিমালা অনুসরণ না করার অভিযোগে দুদক, সজেকা-হবিগঞ্জ এর উপপরিচালক এরশাদ মিয়ার নেতৃত্ব আজ  বুধবার এই অভিযান পরিচালনা করা হয়।
দুদক টিম সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শন করেছে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা টিমকে অভিযোগ সম্পর্কে জানান যে, এখন বর্ষাকাল বিধায় কাজ সম্পূর্ণ করা সম্ভব হয়নি। নদীর পানি বৃদ্ধি ফলে দুদক টিমের পক্ষে এখন কাজের পরিমাপ করা সম্ভব হয়নি।
ঠিকাদার জানায় শুষ্ক মৌসুমে প্রকল্পের মেয়াদের মধ্যে বাকি কাজ সম্পূর্ণ করা হবে। প্রকল্পে ৩০ ভাগ অর্থ প্রদান করা হয়েছে। প্রকল্পের কাজ সম্পূর্ণ হওয়া সাপেক্ষে পরবর্তী বিল পরিশোধের জন্য দুদক টিম নির্দেশনা প্রদান করেছে।
প্রয়োজনে দুদক টিম পুনরায় অভিযান পরিচালনা করবে বলে তাদের সতর্ক করা হয়েছে। অভিযান প্রসঙ্গে বিস্তারিত প্রতিবেদন কমিশনে উপস্থাপন করবে এনফোর্সমেন্ট টিম।
বাংলা৭১নিউজ/এএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com