সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

চাঁদপুরের কয়লাঘাটে অগ্নিকাণ্ড

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

চাঁদপুর শহরে ককশিট প্যাকেজিং কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার সকাল ৯টায় কয়লাঘাট এলাকায় এই অগ্নিকাণ্ড হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটতে পারে।

সংশ্লিষ্ট সূত্র বলছে, শহরের বড়স্টেশন পাইকারি মাছের আড়তের পাশেই কয়লাঘাট।

ডাকাতিয়া নদীপাড়ে আলী হোসেন গাজীর প্যাকেজিং কারখানা। এখানে মূলত ককশিট দিয়ে তৈরি করা প্যাকেটে মাছ পরিবহনের জন্য বাক্স বানানো হয়। বুধবার সকাল ৯টার দিকে হঠাৎ করে সেখানে আগুন লাগার ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে দ্রুত ছুটে যান আশপাশের মানুষজন।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় সংবাদ দেওয়া হয় ফায়ার সার্ভিসকে। দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট। মাত্র দশ মিনিটের চেষ্টা পুরোপুরি নিয়ন্ত্রণে আসে আগুন। কারখানার মালিক আলী হোসেন গাজী জানান, আগুনে তার দুই লাখ টাকারও বেশি ক্ষতি হয়েছে।

চাঁদপুরে ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শাহিদুল ইসলাম জানান, সময় মতো সংবাদ পাওয়া খুব সহজেই আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। না হয়, আশপাশের অন্যান্য স্থাপনা আগুনের হাত থেকে রক্ষা পেত না। তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com