সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, প্রাইভেট শিক্ষক কারাগারে

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

নোয়াখালীর চাটখিলে বিয়ের প্রলোভনে ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন এক তরুণী (২১)। এ ঘটনায় ওই তরুণীর প্রাইভেট শিক্ষক ইব্রাহিম খলিলকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৬ জুন) বিকেলে তরুণীর করা ধর্ষণ মামলায় ওই যুবককে কারাগারে পাঠানো হয়। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতার ইব্রাহিম তুহিন চাটখিলের নোয়াপাড়া গ্রামের মাইজখালী পাটোয়ারী বাড়ির নাছির আহমদের ছেলে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধর্ষণের অভিযোগে একটি মামলা করেন ওই তরুণী। মামলার পরিপ্রেক্ষিতে রোববার (৫ জুন) রাতে আসামি ইব্রাহিমকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও মামলা সূত্র জানায়, ভুক্তভোগীর পাশের বাড়িতে প্রাইভেট মাস্টার হিসেবে পড়াতে আসতো তুহিন। আসা-যাওয়ার এক পর্যায়ে ওই তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৮ ডিসেম্বর রাতে বাড়ির পাশে বাগানে দেখা করতে বলে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করেন তুহিন।

পরে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের জন্য চাপ দেন। তুহিন এতে অস্বীকৃতি জানান। এমনকী পেটের সন্তান নষ্ট করার জন্য তরুণীকে ভয়ভীতি দেখানোসহ হত্যার হুমকি দেন। পরে তুহিনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com