সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অটোরিকশা থামিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

বরিশালের টুঙ্গিবাড়িয়া এলাকায় রাস্তা খারাপের অজুহাতে নির্দিষ্ট সড়কে না গিয়ে নির্জন সড়কে নিয়ে অটোরিকশা যাত্রী এক মাদ্রাসাছাত্রীকে (১৫) গণধর্ষনের অভিযোগ উঠেছে অটোচালক ও তার বন্ধুর বিরুদ্ধে। 

এ ঘটনায় অভিযুক্ত অটোচালক মো. নাঈম (১৮) এবং তার বন্ধু মো. মামুনকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানায় একটি মামলা করেছেন। 

শুক্রবার দুপুর দেড়টার দিকে বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের বিষারদ এলাকায় এই ঘটনা ঘটে। 

এদিকে, উজিরপুরে গভীর রাতে ধর্ষণে ব্যর্থ হয়ে এক এইচএসসি পরীক্ষার্থীকে মারধর এবং শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। 

বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রী (১৫) সাহেবের হাট থেকে অটোরিকশায় লাহারহাট যাচ্ছিল। অটোরিকশায় ওই একাই যাত্রী ছিল। পথিমধ্যে মূল রাস্তায় কাজ চলে অজুহাতে অটোচালক নাঈম একটি শাখা রাস্তা দিয়ে গন্তব্যের দিকে যেতে থাকে। বিষারদ এলাকায় নির্জন সড়কের সিরাজ মাস্টারের বাড়ির বাগানের সামনে মূলসড়কে অটোরিকশার পর্দা ফেলে ওই ছাত্রীকে ধর্ষণ করে চালক নাঈম।

এরপর সে পালিয়ে যায়। পরে নাঈমের বন্ধু মামুন ওই ছাত্রীকে একই এলাকার করিম ডাক্তারের বাড়ির বাগানে নিয়ে ধর্ষণ করে। স্থানীয়দের মাধ্যমে এ খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ওই ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্ত নাঈম ও মামুনকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ওই দিনই থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় যথাযথ আইনগগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান। 

এদিকে জেলার উজিরপুর উপজেলার বাহেরঘাট গ্রামে এক এইচএসসি (১৯) পরীক্ষার্থী শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাসা থেকে বের হলে আগে থেকে ওঁৎপেতে থোকা বখাটে মিঠু মোল্লা তাকে ধর্ষণের চেষ্টা করে।

ধর্ষণে ব্যর্থ হয়ে ওই ছাত্রীকে মারধর ও তার শ্লীলতাহানি করে সে। আহত ছাত্রীকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন উজিরপুর থানার ওসি আলী আর্শাদ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com