সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

চালের ট্রাকে মিললো দেড় কোটি টাকার হেরোইন

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

রাজধানীর নিউমার্কেট এলাকায় চাল বোঝাই ট্রাক থেকে দেড় কেজি হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-২। এই পরিমাণ হেরোইনের বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা বলে র‍্যাব জানায়।

এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, দুটি মোবাইল ফোন এবং নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- মো. মাউল আলী (৩২) ও মো. আব্দুল হাকিম (৪০)।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক এসব তথ্য জানান।

তিনি বলেন, র‍্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সীমান্তবর্তী জেলা থেকে চাল বোঝাই ট্রাকে করে মাদকের একটি বড় চালান রাজধানীতে আসছে। এরপর সোমবার (৩০ মে) রাতে রাজধানীর নিউমার্কেট থানাধীন নিলক্ষেত মোড়ে চেকপোস্ট স্থাপন করে র‍্যাব। এসময় সন্দেহভাজন চাল বোঝাই ওই ট্রাক তল্লাশি করে মাউল আলী ও আব্দুল হাকিমকে আটক করা হয়।

পরে মাদকের বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে অস্বীকার করলেও পরে গাড়িতে হেরোইন আছে বলে স্বীকার করেন তারা। তাদের দেওয়া তথ্যমতে তল্লাশি করে ট্রাকের কেবিনে বসার সিটের নিচে অভিনব কায়দায় রাকা ১ কেজি ৪২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বর্তমান বাজারমূল্য আনুমানিক ১ কোটি ৪২ লাখ টাকা।

তাদের বরাত দিয়ে এএসপি মো. ফজলুল হক বলেন, রাজধানীসহ আশপাশের জেলায় নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা রয়েছে। এ কারণে অভিনব পন্থায় নিত্যনতুন বিভিন্ন কৌশল অবলম্বন করে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ থেকে স্বল্পমূল্যে হেরোইন ক্রয় করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে চড়াদামে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন তারা।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com