রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

পটুয়াখালীতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় ফেসবুকে সাম্প্রদায়িক উষ্কানী, ধর্মীয় অনুভুতিতে আঘাত, মিথ্যা ও অশ্লীল মন্তব্য করায় পটুয়াখালীর উপজেলা আ’লীগ নেতার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করা হয়েছে। বিজ্ঞ মূখ্য মহানগর হাকিমের আদালত, ঢাকায় দি এশিয়ান এজ ও দৈনিক আলোকিত সময় এর দশমিনা প্রতিনিধি নিপুণ চন্দ্র বাদী হয়ে দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আইনজীবী কল্যান সমিতির সভাপতি সিকদার গোলাম মোস্তফার বিরুদ্ধে মঙ্গলবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ এর ৫৭(২) ধারায় নমনং ৩২৩/১৭ মামলা দায়ের করেন।

মামলার বিজ্ঞ আইনজীবী ইমরুল কায়েছ রানা জানায়, বিজ্ঞ হাকিম আবু সাঈদ কদমতলী থানাকে তদন্তের নির্দেশ প্রদান করেছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করে ০১৬২৪৬৯৭২৪১ মোবাইল নম্বর ভেরিফাইড ফেসবুক আইডি এ জি মোস্তফা ২১ জুন নিজ স্বাক্ষরিত জেপিজি ফরম্যাটে হিন্দু বিদ্বেষী পোস্ট করে। এছাড়াও ৮, ১০ ও ১৪ মে বাদীর ফেসবুক (জে নিপুন চন্দ্র) পোস্টে মিথ্যা ও অশ্লীল মন্তব্য করার কথা মামলার বিবরণে উল্লেখ করেন।

বাদী নিপুণ চন্দ্র বলেন, সিকদার গোলাম মোস্তফা পটুয়াখালীর দশমিনা উপজেলা সদরে ২৯ জুলাই ২০১০ যুদ্ধাপরাধীর বিচারের দাবীতে আওয়ামী লীগ-যুবলীগের বিক্ষোভ মিছিলে হামলার পরিকল্পনাকারী, দশমিনা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি পদে নির্বাচনে শূণ্য ভোটে পরাজিত হয়ে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে ৯ এপ্রিল ২০১৫ তারিখ হামলা চালিয়ে দু’শিক্ষককে আহত করে ও চলতি বছরের ৮ মে বিধবা কানন বালার হাত-পা বেঁধে অমানবিক নির্যাতন জমি দখল করে ঘর উত্তোলন ঘটনার ইন্ধোনদাতা। তার অপকর্মের সংবাদ সংগ্রহ প্রচার করায় আমাকে মিথ্যা মামলা-হামলাসহ জীবন নাশের হুমকি দিয়ে আসছে। তার কুটিল স্বপ্ন বাস্তবায়নে নিজে ও বাচ্চুরাজাকার বাহিনী সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে ধর্মীয় অনুভুতিতে আঘাত, সাম্প্রদায়িক উষ্কানী, মিথ্যা ও অশ্লীল কথা ছড়িয়ে দিয়ে সম্মান এবং জীবন নাশের চেষ্টা করে যাচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com