শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঝড়ে বিধ্বস্ত কাজিপুরের সোনামুখী বাজার

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২১ মে, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

আজ শনিবার ভোররাতে কালবৈশাখির ছোবলে বিধ্বস্ত হয়েছে কাজিপুরের জনজীবন। গভীর রাতের এই ঝড়ে উপজেলাজুড়েই বহু গাছপালা উপড়ে গেছে। ঝড়ের পর থেকে নানা স্থানে বিদ্যুতের তারের ওপর গাছ পড়ায় বন্ধ রয়েছে বিদ্যুৎসেবা। বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সোনামুখী বাজার।

আজ শনিবার (২১ মে) সকালে সরেজমিন উপজেলার সোনামুখী বাজারে গিয়ে দেখা গেছে,  ঝড়ের তাণ্ডবে মিষ্টিপট্টির দোকানঘরের চাল উড়ে অন্যত্র গিয়ে পড়েছে। এর ফলে ব্যবসায়ীরা চরম ক্ষতির মুখে পড়েছেন। ঝড়ে আল মদিনা দই মিস্টি ঘর, মা মিস্টান্ন ভান্ডারের ঘরের চালা উড়ে গেছে। এতে করে দই মিষ্টিসহ নানা মিষ্টি ও কারখানার দুধ সম্পূর্ণ নষ্ট গয়ে গেছে। তার পাশেই মা মনি স্টোর ও ভাই ভাই স্টোরের চালা উড়ে যাওয়ায় সাবান, তেল লবন, চিনি, গুঁড়ো দুধ, লাচ্ছা সেমাই সব ভিজে নষ্ট হয়ে গেছে। 

সকালে সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের খোঁজ খবর নেন।  

দোকান মালিকেরা জানিয়েছেন, তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। এদিকে ঝড়ের কারণে এখনো কাজিপুরের বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।  

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, প্রকৃতির ওপর কারো হাত নেই। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নামের তালিকা করে প্রশাসনের পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হবে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com