শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

আলিয়ার দুঃখেই বিয়ে করছেন না পরমব্রত!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

টালিউডের সুদর্শন নায়ক, দারুণ অভিনেতা, মেধাবী পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। একসময় প্রেমের গুঞ্জনে বার বার উঠে আসতো পরমের নাম। তবে সেসব ইতিহাস। পরম আজকাল মুম্বাই, কলকাতা করে বেড়াচ্ছেন। ঝুলিতে একের পর এক কাজ। কিন্তু টালিউড জুড়ে ঘুরছে একটাই প্রশ্ন, এত লোকে প্রেম করছেন, এত লোকে বিয়ে করছেন, পরমের বিয়ে কবে?

এমন প্রশ্ন শুনেই হেসে ফেলেন পরমব্রত। হাসি থামিয়ে বলেন, একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। আসলে তাকে খুব পছন্দ ছিল। কে সেই মেয়ে? পরমের উত্তর, আলিয়া ভাট!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’র নিয়ে আড্ডায় পাওয়া যায় শুভশ্রী ও পরমব্রতকে। বিয়ের প্রসঙ্গ উঠতেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে পরমব্রত বলেন, শুভশ্রীও বেশ কিছুদিন ধরে বিয়ের কথা বলছেন। কিন্তু আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেলো। সেই দুঃখেই আমার আর বিয়ে করা হলো না। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার ওপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তার এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তক দ্যুতি মৈত্র।

ছবির কাহিনি রাজের হলেও চিত্রনাট্য আর সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবিতে অভিনয়ও করেছেন পদ্মনাভ। ক্যামেরার দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায়। সুর সাজিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। শুধুমাত্র শিশুদের নয়, বাবা ও মায়েদেরও অ্যাকচুয়াল আর ভার্চুয়াল জগতের পার্থক্য বোঝাবে ‘হাবজি গাবজি’।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com