শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায়

ঈদে যেভাবে পরীমনির আশা পূরণ করলেন রাজ

বাংলা৭১নিউজ,ঢাকা
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

ঢালিউড সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনির জীবনে বড় ঝড় বয়ে গেছে। বোট ক্লাব কাণ্ড, মাদক মামলায় গ্রেফতার, কারাগার ও বিয়ে সবকিছু একই পঞ্জিকা বর্ষে ঘটেছে। 

বিয়ের পর কিছুটা থিতু হতে চাইছেন পরীমনি। সন্তানও নিয়েছেন। কিছুদিন পরই তার ও রাজের ঘর আলো করবে সন্তান।

বিয়ের পর রাজ পরীর এটাই প্রথম ঈদ। ঈদুল ফিতরে পরীমনি বায়না ধরেছিলেন ঘুরতে যাওয়ার। স্ত্রীর ইচ্ছে অনুযায়ী তাকে নিয়ে কক্সবাজার বেড়াতে গেছেন রাজ।

সোমবার সকালে পরীমনি বিমানবন্দরের কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন। সেখানে তিনি কোথায় যাচ্ছেন, কিছুই বলেননি।  

পরে জানা যায়, পরী রাজ এখন কক্সবাজার সমুদ্র সৈকতে আছেন। থাকবেন আরও কটা দিন। তারা দুজন এবারের ঈদের সময়টা কক্সবাজারে উদ্‌যাপন করবেন।

এ বিষয়ে পরীমনি বলেন, সমুদ্রের বিশালতা আমাকে বরাবরই টানে। রাজ ও আমি ঠিক করে রেখেছিলাম, কক্সবাজারে ঈদের সময়টা থাকব। নিরিবিলি কয়েকটা দিন নিজেদের মতো কাটিয়ে আবার ঢাকায় ফিরব।

এদিকে রাজ বলেন, পরীমনির জেলজীবন তার মনে বড় রেখাপাত করেছে। সে ছাড়া পাওয়ার পর আমরা আবার বিয়েও করে ফেলি। পরীর আশা ছিল বিয়ের পর প্রথম ঈদ কক্সবাজারে কাটাবে। তাই ওর আশা পূরণ করতে কক্সবাজার চলে এসেছি।

পরীমনি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন চরকি প্রযোজিত ‘গুণিন’ সিনেমায়। এতে অভিনয় করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন ঢালিউডের আলোচিত নায়িকা।

বাংলা৭১নিউজ/কেকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com