রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব, যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় রবিন হাওলাদার নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার রাতে পশ্চিম সাগরদীর বাড়ি থেকে ডেকে এনে তাঁকে কোপানো হয়। রবিন উপজেলার বামনী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লক্ষ্মীপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, বামনীর পশ্চিম সাগরদী গ্রামের কালভার্ট এলাকায় সম্প্রতি আশপাশের তরুণরা আড্ডা দেয়। এখানে এসে কিছু তরুণ নেশা করে বলে অভিযোগ। মঙ্গলবার সন্ধ্যায় সেখানে সিনিয়র-জুনিয়র বসা নিয়ে রবিনের সঙ্গে কয়েক তরুণের কথাকাটাকাটি হয়। এরপর সবাই চলে যায়। রাত ৯টায় ঘটনা সমাধানের কথা বলে রবিনকে বাড়ি থেকে ডেকে সামনে নিয়ে আসা হয়।

একপর্যায়ে বামনী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক মো. শান্তর নেতৃত্বে একদল লোক তাঁকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার মাথা, মুখসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। ঘটনার সময় রবিনের সঙ্গের আরো ৪-৫ জনকে পিটিয়ে আহত করা হলেও তাঁদের নাম-পরিচয় জানা যায়নি। রবিন একই এলাকার আবুল হাওলাদারের ছেলে। হামলাকারীরা পূর্ব ও মধ্য সাগরদী গ্রামের ফরাজী কান্দির বাসিন্দা।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউছার হোসেন জানিয়েছেন, বাড়ি থেকে ডেকে এনে ছাত্রদলের শান্তর নেতৃত্বে যুবলীগ নেতা রবিনকে কোপানো হয়েছে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। বিষয়টি সংসদ সদস্যসহ দলের নেতাদের জানানো হয়। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ঘটনার পর থেকে ছাত্রদল নেতা শান্তর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। খবর পেয়ে রায়পুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, আহত রবিনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শান্তর নেতৃত্বে হামলা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com