মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

সিঙ্গাইরে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের সিঙ্গাইরে বন্দুকযুদ্ধে কায়সার হামিদ (৪৫) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব। নিহত কায়সার জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার জয়হার গ্রামের লোকমান হোসেনের ছেলে। তাঁর মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতারের মর্গে রাখা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) মধ্যরাতে উপজেলার চারিগ্রাম-সিঙ্গাইর সড়কের দাশেরহাটি গ্রামের আলমমারা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের পক্ষ থেকে লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার আ ন ম ইমরান খান দাবি করেন, বুধবার রাতে সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নে মাদকদ্রব্য উদ্ধারে অভিযানে যাচ্ছিল র‌্যাবের একটি দল। রাত ২টার দিকে সিঙ্গাইর-চারিগ্রাম সড়কের দাশেরহাটি গ্রামের আলমমারা ব্রিজ এলাকায় পৌঁছলে র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা।

এ সময় ডাকাতদের সঙ্গে র‌্যাব সদস্যদের গুলিবিনিময় হয়। ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় কায়সার হামিদ নামে এক ডাকাত সর্দারকে পড়ে থাকতে দেখা যায়। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তার নামে দেশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে।

তিনি আরো দাবি করেন, এ ঘটনায় র‌্যাবের ‍দুই সদস্য আহত হন। তাঁদের সিএমএইচে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি পিস্তল, ২টি রামদা, একটি চাপাতি, ২টি চাকু, ২টি প্লাস্টিকের টচর্লাইট ও দুই জোড়া জুতা উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com